665 বার প্রদর্শিত
"রূপচর্চা" বিভাগে করেছেন
রূপচর্চায় নিজেকে বেশি সময় দিতে পারি না। জানতে চাই ফর্সা হওয়ার সবচেয়ে সহজ ও দ্রুততম ঘরোয়া উপায় সম্পকে বিস্তারিত ।

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

ফর্সা ত্বক কার না ভাল লাগে আর সে জন্য মানুষের চেষ্টার কোন কমতি নেই। আর এতে প্রাকৃতিক উপাদান ব্যাবহোরের কোন বিকল্প নেই। আসুন জেনে নেই কিভাবে করবেন এই প্যাক।

ফর্সা হওয়ার পৃখিবীর সবচেয়ে সহজ উপায়

ঘরোয়া ব্লিচ: একটি টমেটো নিয়ে তার ভিতর থেকে ভালো ভাবে সংগ্রহ করে ভালোভাবে রগড়ে নিয়ে তার সাথে লেবুর রস যোগ করে নিয়ে আলতো করে মূখে লাগান। ব্যাস ত্বক হবে ঝলমলে ।সাবধান সাবান ব্যাবহারের ক্ষেত্রে।

শশা ও তরমুজের মাস্ক: শশা ও তরমুজের মাস্ক ব্যাবহার করলে একই সাথে ত্বক পরিস্কার,ক্লান্তি ও উজ্জলতা কেটে যাবে।

প্রোটিনপ্রাক : দই ,কলা,ডিম দ্বারা তৈরি এই প্যাক ব্যাবহারে আপনি পাবেন পার্লারের মতো ঊজ্জলতা। এগুলোর কোন পার্শ্বপ্রতিক্রিয়া সাধারনত দেখা যায়না।

অর্ধেক কলা ,দই ও ডিমের সাদা অংশ একত্রে মিশিযে ব্লেন্ড করে নিয়ে আলতো করে মুখে লাগান ।তারপর ২০থেকে ২৫ মিনিট অপেক্ষা করে ধূয়ে ফেলুন।

আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে দয়া করে প্রবেশ, কিংবা নিবন্ধন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর

9.1k টি প্রশ্ন

7.2k টি উত্তর

249 টি মন্তব্য

811 জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।

বিভাগসমূহ

ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...