26 বার প্রদর্শিত
"ফেসবুক" বিভাগে করেছেন
ফেসবুকে ফোটো ভেরিফিকেশন সমস্যার সমাধান করব কীভাবে ?

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন

আপনি সমস্যাটি সম্পর্কে ডিটেইলস লিখেননি যে কী কাজ করতে গিয়ে আপনার ফেসবুক অ্যাকাউন্টে ফেটো ভেরিফিকেশন চাইছে। তবে আপনি যেমনটি বলছেন তার প্রেক্ষিতে বলা যায় ফেসবুক কর্তৃপক্ষ আপনার অ্যাকাউন্টটি অস্থায়ীভাবে ব্লক করেছে। আপনি হয়ত একইসাথে অনেকগুলো ফেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছিলেন যার ফলে আপনার অ্যাকাউন্টটি ফেক কোনো আইডি কি না তা প্রমাণের জন্যই ফোটো ভেরিফিকেশন চাইছে। এখন আপনি দুটি উপায়ে ফটো ভেরিফিকেশন করতে পারবেন।

০১. ফটোতে যাদের দেখা যাচ্ছে তাদের আপনি চিনতে পারলে নাম সিলেকশন করে দিলেই হয়ে যাবে।

০২. আর যদি আপনি তাদের না চিনতে পারেন তাহলে অবশ্যই অন্য একটি ডিভাইস থেকে অন্য কারও ফেসবুক অ্যাকাউন্ট থেকে আপনার ফ্রেন্ডলিস্ট দেখে সঠিক ছবি সিলেকশন করে দিলেই হবে।

এর বাইরে আর কোন উপায় নেই।


আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে দয়া করে প্রবেশ, কিংবা নিবন্ধন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

8.8k টি প্রশ্ন

6.8k টি উত্তর

244 টি মন্তব্য

769 জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...