33 বার প্রদর্শিত
"ফেসবুক" বিভাগে করেছেন
অল্প সময়ে ফেইসবুকে বন্ধু বাড়ানোর উপায় কি ?


1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন

ফেইসবুক একটি সামাজিক যোগাযোগ মাধ্যম হলেও আমাদের ইয়ং জেনারেশান এর কাছে ফেইসবুক হল লাইক কমেন্টের খেলা। আর সেই লাইক কমেন্টের মূল হাতিয়ার হল ফ্রেন্ড’স। আজ আমি যে ট্রিক্সটা বলব সেটার মাধ্যমে আপনারা দিনে মিনিমাম ১৫০-২০০ ফ্রেন্ড এড করতে পারবেন। এরও বেশি এড করতে পারবেন। Actually আপনার ইচ্ছার উপর। তো শুরু করি। প্রথমে ফেসবুকে লগিন করে Search বক্সে গিয়ে Add Me/ Add Me Unlimited লিখে Search দিন। Search রেজাল্ট থেকে যে পেজে লাইক বেশি সেই পেজে লাইক দিয়ে দিতে পারেন। তো সেই পেজের দেওয়া পোস্ট গুলো দেখুন প্রায় এইরকম (রাতের অফার ২২২২ ফ্রেন্ড ফ্রি অমুক তমুক) সেই পোস্ট গুলোতে লাইক ও বেশ কয়েকটা কমেন্ট করুন। চেস্টা করবেন Just Now-5 Minute এর মধ্য দেওয়া পোস্ট গুলোতে লাইক ও কমেন্ট করতে। এরুপ ভাবে লাইক ও কমেন্ট গুলো করতে থাকুন। আর পোস্ট গুলোতে দেখবেন Just Now – 12 Likes/ 2 Minutes 123 Likes / 5 minutes 234 Likes,, তো পোস্টে পরা লাইকস এ ক্লিক করুন এবং সেখানে দেকতে পারবেন পোস্টটিতে ২/৩/৪ মিনিটে কে কে লাইক দিয়েছে। তো যারা লাইক দিয়েছে তারা সবাই কিন্তু অনলাইনে আছে মানে সবাই ফেসবুকে আছে। এদের কে Add করতে থাকুন ইচ্ছামত। এড করার পর ২/৩/৫ মিনিট ওয়েট করুন। যাদের রিকুয়েস্ট পাঠিয়েছেন তাদের এক্সেপ্ট করতে দিন। তারপর নোটিফিকেশন দেখুন। অলমোস্ট সবাই একসেপ্ট করবে আশা করি। এরপর আসি মূলকাজে, যারা রিকুয়েস্ট একসেপ্ট করে নি তাদের কি করবেন। বেশি রিকুয়েস্ট সেন্ট করা থাকলে আইডি ডিসেবল হতে পারে (আমি মনে করি)। তো এখন Friends>See All Friend Request>See Sent Request এখানে আপনি দেখতে পারবেন আপনি কাদের রিকুয়েস্ট পাঠিয়েছেন। সবার আইডিতে Cancel Friend Request এ ক্লিক করবেন। এবার যদি আপনি রিকুয়েস্ট পেতে চান তাহলে কমেন্টে Attractive টাইপের কিছু লিখবেন যেমন [১৬ ঘন্টা Active থাকি বা লাইক কমেন্ট করাই আমার কাজ] এবাবে বেশ কয়েকটা কমেন্ট করবেন। আবারও বলি যারা আপনার রিকু একসেপ্ট করে নি তাদের কাছে পাঠানো রিকুয়েস্ট অবশ্যই অবশ্যই ক্যান্সেল করবেন নাহলে আইডি হারিয়ে চেহারা হবে ।

আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে দয়া করে প্রবেশ, কিংবা নিবন্ধন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

8.8k টি প্রশ্ন

6.8k টি উত্তর

244 টি মন্তব্য

769 জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...