ক্যোয়ারী অ্যানসারস সম্পর্কে

ক্যোয়ারী অ্যানসারস কি ?


বর্তমান তথ্য ও প্রযুক্তির যুগে আমরা সকলেই ইন্টারনেটের এর উপর নির্ভরশীল হয়ে পরেছি এজন্য আমরা কোন সমস্যায় পরলে বা কোন প্রশ্নের উত্তর জানতে প্রয়োজন হলে ইন্টারনেটের সাহায্য নিয়ে থাকি। এই সুত্র ধরেই সম্পূর্ণ বাংলা ভাষায় সমস্যা সমাধানের লক্ষ্যে শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৭ তে ক্যোয়ারী অ্যানসারস প্রতিষ্ঠা হয়। যা বিশ্বের বাংলা ভাষাভাষীদের জন্য প্রশ্ন ও উত্তরের একটি উন্মুক্ত এবং বিনামূল্যে ব্যবহার যোগ্য মাধ্যম।

বাংলা ভাষায় উন্মুক্ত প্রশ্ন-উত্তর ভিত্তিক প্লাটফরম ক্যোয়ারী অ্যানসারস এখানে যেকোন প্রশ্নের উত্তর, সমস্যার সমাধান এবং নতুন কিছু জানতে আপনি প্রশ্ন করতে পারেন এবং এর ব্যবহারকারীদের কাছ থেকে উত্তর পেতে পারেন, এজন্য আপনাকে অবশ্যই ক্যোয়ারী অ্যানসারস এ নিবন্ধন করতে হবে এবং ক্যোয়ারী অ্যানসারস এর নীতিমালা পাতাটি পড়তে হবে।

 

ক্যোয়ারী অ্যানসারের সুবিধাঃ


যেখানে আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন এবং যে সকল প্রশ্নের উত্তর জানেন তার উত্তর দিয়ে আপনি আমাদের তথা সারা বিশ্বের বাংলা ভাষাভাষীদের সেবা বা সাহায্য করতে পারবেন। এবং ক্যোয়ারী অ্যানসারস কমিউনিটির নিয়মকানুন মেনে আপনি প্রশ্ন-উত্তর করে অর্থ উপার্জন করতে পারবেন।

ক্যোয়ারী অ্যানসারের উদ্দেশ্যঃ


আমরা সর্বদাই চেষ্টা করে যাচ্ছি দেশ, দেশের ভাষা, দেশের সংস্কৃতিকে সমৃদ্ধি করে তুলার জন্য। আমরা তথাকথিত কোন ২৪ নিউজ সাইট নই। আমরা প্রয়োজনীয় বিভিন্ন তথ্য এবং পরামর্শও তথা সারা বিশ্বেরে বাংলা ভাষাভাষীদের কাছে পৌঁছে দেওয়ার লক্ষে কাজ করছি। ক্যোয়ারী অ্যানসারস এর মূল লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে, দেশের ভাষা, দেশের সংস্কৃতিকে সমৃদ্ধি করে তুলা এবং সকল সমস্যার সমাধান ও সকল প্রশ্নের উত্তর বাংলা ভাষায় দেয়া।

 


আপনার মূল্যবান মন্তব্য আমরা গুরুত্বের সাথে দেখি। আপনার কোন মতামত থাকলে আমাদের জানানঃ মতামত পাঠান .

 

 

 

 

9.6k টি প্রশ্ন

7.5k টি উত্তর

250 টি মন্তব্য

951 জন সদস্য

প্রশ্ন করুন
ক্যোয়ারী অ্যানসারস এ সুস্বাগতম, এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন, বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
  1. শারমিন সুমি
  2. মুক্তা
  3. তুলি রায়
  4. মুফিদুল
  5. রাজীব আমিন
  6. নাহিনা সুলতানা
  7. পাপিয়া ইয়াসমিন
  8. মনজুরুল ইসলাম
  9. সানজিদা জাহেদ
  10. Tirtho Biswas

পারিশ্রমিক হারঃ


  • পয়েন্ট হারঃ প্রতি ১০০০ পয়েন্টে এ ৫০ টাকা
  • উইথড্র পদ্ধতিঃ মোবাইল রিচার্জ, বিকাশ, রকেট ও নগদ।
  • নূন্যতম উইথড্রঃ মোবাইল রিচার্জ ১ হাজার এবং বিকাশ, রকেট, ৫ হাজার পয়েন্টে।
  • অর্থপ্রদানঃ প্রতিটা লেনদেন সম্পন্ন করতে ১ থেকে ৩ কর্ম দিবস সময় লাগতে পারে।
ক্যোয়ারী অ্যানসারস এ প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, কোনভাবেই ক্যোয়ারী অ্যানসারস দায়বদ্ধ নয়।
...